chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ছাত্রদল কর্মী অভি খুনের মামলায় ৪ ভাই গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর ডবলমুরিং এলাকার ছাত্রদল কর্মী মীর ছাদেক অভি খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে খুনের কাজে ব্যবহৃত একটি ছুরিসহ চার ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ জুন) দুপুর থেকে শুক্রবার (৩ জুন) ভোর রাত পর্যন্ত নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল এলাকা, আকবরশাহ এলাকা ও হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ডবলমুরিং থানা ওসি (তদন্ত) জহির হোসেন।
গ্রেপ্তারকৃতরা হলেন- মো. বাবু (২৫), মো. তুহিন (২২), মো. টিটু (৩০) ও মো. ইব্রাহীম মুন্না।তারা ডবলমুরিং এলাকার হাজিপাড়ার মো. কামালের সন্তান।

পুলিশ জানিয়েছেন, গ্রেপ্তারকৃত চারজনের মধ্যে ইব্রাহিম মুন্না ছাড়া বাকী তিনজন মৃত্যুর আগে মীর ছাদেক অভির দায়েরকৃত মামলার এজহারভুক্ত আসামি। ইব্রাহিম মুন্না এজহারভুক্ত আসামি না হলেও ঘটনাস্থলে সেদিন সে উপস্থিত ছিল।

গত ১৫ জুন রাত ১১ টায় ডবলমুরিংয়ের হাজী পাড়া মসজিদের পাশে ইমরানের রিকশার গ্যারেজের সামনের রাস্তার উপর ছাত্রদলকর্মী মীর ছাদেক অভীকে ছুরিকাঘাত করে জখম করলে এলাকার লোকজন তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি নিয়ে যায়। সেখানে চিকিৎসা শেষে গত ২৪ জুন মীর ছাদেক অভী সুস্থ হয়ে তার দেওয়ানহাটের বাসায় চলে যায়। পরদিন ২৫ জুন নিজ বাসায় ভমি শুরু হলে তাকে ফের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং একপর্যায়ে কর্তব্যরত চিকিৎসক মীর ছাদেক অভীকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর পর মীর ছাদেক অভী ও নগর বিএনপি বলে আসছে- মাদক সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ করায় সেদিন গত ১৫ জুন ছাত্রদল কর্মী মীর ছাদেক অভীকে ছুরিকাঘাত করা হয়।

ডবলমুরিং থানার ওসি (তদন্ত) জহির হোসেন বলেন, মীর ছাদেক অভী খুনের ঘটনায় ৪ জনকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। তারা চারজনই আপন ভাই। ঘটনার সময় চারজনই ঘটনাস্থলে উপস্থিত ছিল। অভি খুনে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, গ্রেপ্তার পরবর্তী দুপুরে (শুক্রবার ৩ জুন) তাদের চারজনকে আদালতে পাঠানো হয়েছে।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর