অভির হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সিএমপি কমিশনারের কাছে স্মারকলিপি 

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের আগ্রাবাদে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে মাদক সন্ত্রাসীদের নির্মম ছুরিকাঘাতে নিহত চট্টগ্রাম মহানগর ছাত্রদল শহীদ মীর ছাদেক অভির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং চট্টগ্রামকে মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী হিসেবে গড়ে তোলার দাবীতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাহবুবর রহমান বরাবর স্মারকলিপি দিয়েছে মহানগর ছাত্রদল।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে মহানগর ছাত্রদল সভাপতি গাজী মো. সিরাজ উল্লাহ’র নেতৃত্বে একটি প্রতিনিধি দল দামপাড়া পুলিশ লাইনে অবস্থিত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের ডেসপাচ শাখার একজন সিনিয়র কর্মকর্তার হাতে স্মারকলিপি প্রদান করেন।

অভির হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সিএমপি কমিশনারের কাছে স্মারকলিপি 

উক্ত প্রতিনিধি দলের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সহসভাপতি জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, মহানগর ছাত্রদল নেতা মুহসিন কবীর আপেল, সামিয়াত আমিন জিসান, আবদুল্লাহ আল হাসান সোনামানিক, এন মোহাম্মদ রিমন প্রমুখ।

উক্ত স্মারকলিপির মাধ্যমে অভির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানানো হয় এবং পাশাপাশি চট্টগ্রামকে মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী হিসেবে গড়ে তোলার জন্য মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনার জোর দাবী জানানো হয়।

এ সময় সিএমপির উধ্বর্তন কর্মকর্তারা এ বিষয়ে মহানগর ছাত্রদলকে আশ্বস্ত করেন বলে জানান ছাত্রদল নেতৃবৃন্দরা।

এএমএস/এএমএস

 

 

Loading...