অবিলম্বে অভির হত্যাকারীদের গ্রেফতার করুন: গাজী সিরাজ

নিজস্ব প্রতিবেদক : চাঁন্দগাও থানা ছাত্রদল নেতা মোরশেদ ফয়সালের সভাপতিত্বে ও হাজেরা তজু ডিগ্রি কলেজ ছাত্রদল এর সভাপতি আরিফ মহিউদ্দিনের সঞ্চালনায় নিহত নগর ছাত্রদল নেতা মীর সাদেক অভি হত্যার বিচারের দাবিতে চাঁন্দগাও থানা ছাত্রদলের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সোমবার (২৯ জুন) অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মুহাম্মাদ সিরাজ উল্লাহ বলেন, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মীর সাদেক অভিকে নৃশংসভাবে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।অভির হত্যাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কোনো ব্যবস্থা নিচ্ছে না, পুলিশের চোখ ফাঁকি দিয়ে সন্ত্রাসীরা কিভাবে পালিয়ে থাকতে পারে? প্রশাসন কি মাদক ব্যবসায়ীদের কাছে পরাজয় স্বীকার করতে বাধ্য হচ্ছে? আমাদের মনে এমন অনেক প্রশ্ন উঁকি দিচ্ছে। কিন্তু আমরা তারপরও প্রশাসনের উপর ভরসা রাখতে চাই।আমরা আশা করি প্রশাসন দ্রুত কোন পদক্ষেপ নিবেন।অন্যথায় রাজপথে চট্টগ্রাম মহানগর ছাত্রদল আরো কঠোর আন্দোলন কর্মসূচি পালন করতে বাধ্য হবে।

মানববন্ধনে ও বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড ছাত্রদল সভাপতি ও নগর ছাত্রদল নেতা মাহমুদুর রহমান বাবু,নাঈম উদ্দীন মিনহাজ, চান্দগাঁও থানা ছাত্রদল নেতা ইরফান, আসিফ, রিয়াদ, জাহেদ, আমজাদ, ফাহিম, মামুন, আলমগীর, ফয়সাল, নাহিদ, আশিক, আলফাজ, রায়হান, পারভেজ, রাজু, সাইফুল, ফরহাদ, তৌহিদ , জামশেদ, অমি, আরমান, ওয়াসিম, আরাফাত।

Loading...