আর ইউ চৌধুরী শাহিনের মায়ের ইন্তেকাল, বিএনপির শোক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আর ইউ চৌধুরী শাহিনের মা আলহাজ্বা মোছাম্মৎ তামান্না খাতুন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি রবিবার (২৮ জুন) দিবাগত রাত সোয়া বারটায় নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিউমোনিয়া ও শ্বাসকষ্টজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, ৮ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

সোমবার বাদে জোহর বিবির হাট নাজির পাড়াস্থ দায়েম নাজির জামেয়া জামে মসজিদে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে আর ইউ চৌধুরী শাহিনের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মোঃ নাছির উদ্দীন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুমা তামান্না খাতুন একজন পরহেজগার, ধর্মপ্রাণ ও দানশীল মহিলা ছিলেন। তিনি তার ছেলে মেয়েদের সুসন্তান হিসেবে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তিনি চট্টগ্রামের প্রখ্যাত শ্রমিক নেতা ও পশ্চিম ষোলশহর ওয়ার্ড়ের সাবেক কাউন্সিলর কামাল উদ্দিন চৌধুরীর সহধর্মীনি ছিলেন। তার মৃত্যুতে এলাকাবাসীর মতো আমরাও গভীরভাবে শোকাহত ও মর্মাহত। আমরা মরহুমা তামান্না খাতুনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার,আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এএমএস/

Loading...