chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের ডা. আব্দুর রব করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের করোনা রোগীদের জন্য বিশেষায়িত হাসপাতাল আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও করোনা টিমের ফোকাল পারসন ডা. আব্দুর রব মাসুম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার (২৭ জুন) রাতে তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে বলে জানিয়েছেন জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জামাল মোস্তফা।

এর আগে গত ২০ জুন নমুনা দেয়ার পর ডা. আব্দুর রব মাসুমের স্ত্রী ডা. ফিরোজা মেহের করোনায় শনাক্ত হয়।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জামাল মোস্তফা বলেন, স্ত্রীর করোনা শনাক্ত হওয়ার পর উনার (আব্দুর রব) নমুনা সংগ্রহ করা হয়। তবে উনার শরীরে তেমন উপসর্গ নেই। করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর তিনি নগরীরর ডেল্টা হেলথ কেয়ারে আইসোলেশনে গেছেন।

এর আগে গত ২৫ জুন করোনায় আক্রান্ত হন ডা. আব্দুর রব মাসুমের স্ত্রী ডা. ফিরোজা মেহের। কিছুটা শ্বাসকষ্ট থাকায় তার স্ত্রীকেও ডেল্টা হেলথ কেয়ারে ভর্তি করা হয়েছিল। হাসপাতালে চিকিৎসাধীন বাবাকে দেখতে গিয়ে সেখান থেকে স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে সে সময় জানিয়েছিলেন ডা. রব।

প্রসঙ্গত, ডা. আব্দুর রবের শ্বশুর ফজলুল হক (৭৭) ডেল্টা হেলথ কেয়ারে চিকিৎসাধীন অবস্থায় গত ১৩ জুন মারা যান। যদিও শ্বশুরের করোনা শনাক্ত হয়নি বলে জানান জেনারেল হাসপাতালের করোনা টিমের ফোকাল পারসন ডা. আব্দুর রব মাসুম।

এসএএস/ এএমএস

এই বিভাগের আরও খবর