ছাত্রদল নেতা অভির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার চায় মহানগর ছাত্রদল

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা মীর সাদেক অভির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানিয়েছে চট্টগ্রাম মহানগর ছাত্রদল।

রবিবার (২৮ জুন) প্রেসক্লাবের এস রহমান হলে আয়জিত সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এ দাবী জানান।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মো. সিরাজ উল্লাহ বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে প্রাণ দিল তরুণ ছাত্রনেতা মীর সাদেক অভি। সরকার ও প্রশাসন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলেও আড়ালে মাদক ব্যবসায়ীদের জামিন দিয়ে দেওয়া হচ্ছে। এমন পরিস্থিতিতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে প্রাণ গেল অভির।

তিনি আরও বলেন, আমরা এই ঘৃন্য হত্যাকান্ডের মূল হোতাদের আইনের আপতায় এনে শাস্তির প্রধান করতে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ কমিশনারের প্রতি আকুল আবেদন জানাচ্ছি।

অভির মা শিরীন আক্তার কান্না বিজড়িত কন্ঠে বলেন, আমার একমাত্র ছেলে। ছোটবেলায় বাবা বিদেশে মারা যায়। এই ছেলেকে আমি তিলে তিলে বড় করেছি। এমন সময় এসে ছেলের মৃত্যু মেনে নিতে পারছি না। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ছেলে হত্যার বিচার চাই।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর বিএনপির সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, সহসভাপতি জিয়াউর রহমান, ছাত্রদল নেতা মহসিন কবির আপেল, রিফাত হোসেন শাকিল, সামিয়াত আমিন জিসান, এস এম রুম্মান, আবদুল্লাহ আল হাসান সোনা মানিক, এন মোহাম্মদ রিমন, কামরুল কুতুবী, কাইয়ুমুর রশিদ বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
Loading...