সেল্টার সাথে ড্র করল বার্সা, শীর্ষস্থান হারানোর শঙ্কা

স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোর সাথে ড্র করেছে বার্সেলোনা। এর ফলে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে শীর্ষস্থান হারানোর শঙ্কা তৈরি হয়েছে বার্সার।

৩২ ম্যাচ খেলে বার্সার পয়েন্ট এখন ৬৯। এক ম্যাচ কম খেলা রিয়ালের সংগ্রহ ৬৮। অন্যদিকে ৩৪ পয়েন্টে ১৬ নম্বরেই অবস্থান করছে সেল্টা। রোববার এস্পানিওলের বিপক্ষে জয় পেলে শীর্ষে উঠে যাবে মাদ্রিদের দলটি।

গতকাল লা লিগার ম্যাচে লিগ টেবিলের ১৬তম স্থানে থাকা সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচের ২০ মিনিটের মাথায় গোল তুলে নেয় বার্সা।

অধিনায়ক লিওনেল মেসির দেয়া পাসে গোল আদায় করেন লুইস সুয়ারেজ। বিরতির পর মাঠে ফিরে পাঁচ মিনিটের মাথায় গোল শোধ করে সেল্টা। দলটির হয়ে গোল তুলেন রাশিয়ান ফরোয়ার্ড ফিওদর স্মোলভ।

৬৭তম মিনিটে আবারও মেসি-সুয়ারেজ জুটি। দল ও নিজের দ্বিতীয় গোলটি করেন উরুগুইয়ান স্ট্রাইকার। এর পর গোল শোধে মরিয়া হয়ে উঠে সেল্টা।

নির্ধারিত সম শেষ হতে তিন মিনিট বাকি যখন ঠিক তখনই ডি-বক্সের খানিকটা বাইরে ফ্রি কিক পায় সেল্টা ভিগো। সবাইকে বোকা বানিয়ে গোল তুলে নেন স্পেন জাতীয় দলের ফরোয়ার্ড ও আসপাস।

নির্ধারিত সময় শেষ হলে অতিরিক্ত আরও পাঁচ মিনিট ছিল বার্সেলোনার কাছে। মাত্র ১ মিনিট বাকি ছিল। নলিতোর করা কিকটি যদি টের স্টেগান ফিরিয়ে না দিতেন তাহলে হারের লজ্জা নিয়েই মাঠ ছাড়তে হতো বার্সাকে। যদিও ম্যাচটি শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র হয়েছে।

নিজেদের শেষ দুটি ম্যাচে খুব একটা ছন্দে দেখা যায়নি বার্সেলোনাকে। সেভিয়ার বিপক্ষে ড্র এবং আতলেতিকো বিলবাওয়ের বিপক্ষে কোনও মতে জয় তুলে মাঠ ছাড়ে কিকে সেতিয়েনের শিষ্যরা।

Loading...