chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের

বিনোদন ডেস্ক :   স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে চুপ করেই ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। মে মাসেই নওয়াজকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠালো আলিয়া। তিনি বিশাল অঙ্কের কাবিনের টাকাও দাবি করেন ।

এ বিষয়টি নিয়ে এতদিন চুপই ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তিনি এবার আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন অভিনেতা। যেখানে তিনি প্রতারণা, ইচ্ছাকৃতভাবে মানহানির কথা উল্লেখ রয়েছে। তিনি জানিয়েছেন পাশাপাশি আইনি পথে বেশকিছু অভিযোগের প্রতিক্রিয়াও রয়েছে।

নওয়াজউদ্দিন নোটিশে বলেছেন, তিনি আলিয়ার নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যেই জবাব দিয়েছিলেন। নোটিশ জবাবের দিন ছির ১৯ মে। অথচ স্ত্রী বলেন, তিনি  নওয়াজের কাছে থেকে কোনো জবাব পাননি।

আলিয়া বলেন, তিনি নওয়াজের কাছ থেকে মাসিক খরচ বাবদ কোনো টাকাই পাচ্ছেন না, বাচ্চাদের স্কুলের বেতনও দিতে পারছেন না।  নোটিশে নওয়াজ জানিয়েছেন তিনি বাচ্চাদের দেখাশোনা ও স্কুলের খরচ পাঠিয়েছেন।

নওয়াজউদ্দিনের আইজীবী জানিয়েছেন, আমার মক্কেল ইএমআই-ও খরচ দিয়ে চলেছেন, সঙ্গে বাচ্চাদের খরচ। এমনকি বিবাহবিচ্ছেদের নোটিসের জবাবও দিয়েছেন আগেই এবং আবারো দিচ্ছেন। কিন্তু তা সত্ত্বেও উনি আমার মক্কেলকে অপবাদ দেওয়ার চেষ্টা করে চলেছেন।

নওয়াজের  নোটিশে জানিয়েছেন, আলিয়া যেন তাকে অপবাদ দেয়ার চেষ্টা না করেন। আর তিনি বলেছেন, তিনি লিখিত বিবৃতি যেন তুলে নেন, নাহলে অভিনেতা আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।

নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে বিচ্ছেদের মামলা দায়ের তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। নওয়াজের তিনি সঙ্গে একাধিক মহিলার বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেন । পাশাপাশি নওয়াজ তার গয়ে হাত না তুললেও, যে ধরনের চিতকার চেঁচামেচি করে অশান্তি করতেন, তা অসহ্য হয়ে যায়। অভিনেতার মা, দাদার বিরুদ্ধেও গার্হস্থ হিংসার অভিযোগ করেন আলিয়া।

এই বিভাগের আরও খবর