করোনা থেকে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন বাণিজ্যমন্ত্রী

ডেস্ক নিউজ : করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ১৭ জুন করোনা পজিটিভ হওয়ার পর থেকে রাজধানীর এভারকেয়ার (সাবেক অ্যাপেলো ) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

শনিবার (২৭ জুন) চিকিৎসকরা তাকে হাসপাতাল ছাড়ার অনুমতি দিলে তিনি বাসায় ফিরেছেন। বাসায় পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

বাণিজ্যমন্ত্রীর ভাগ্নে উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি বলেন, শনিবার দুপুরে এভারকেয়ার হাসপাতাল থেকে মামাকে ছাড়পত্র দেওয়া হয়। তিনি এখন ভালো আছেন। চিকিৎসকরা বাসায় সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সুস্থ হয়ে ওঠার জন্য দেশবাসীসহ নিজ নির্বাচনী এলাকা রংপুরের মানুষের প্রতি কৃতজ্ঞতা ও দোয়া কামনা করেছেন মামা।

বাণিজ্যমন্ত্রী ১১ জুন জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত মন্ত্রিপরিষদের বিশেষ বৈঠক ও ১৫ জুন সোমবার সম্পূরক বাজেট পাসের দিন জাতীয় সংসদের অধিবেশনে উপস্থিত ছিলেন। ১৭ জুন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আব্দুল লতিফ বকসী বাণিজ্যমন্ত্রীর করোনা পজেটিভের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

প্রসঙ্গত, সরকারের মন্ত্রিপরিষদের মধ্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ মারা গেছেন।

উল্লেখ্য, ১৯৫০ সালে গোপালগঞ্জে জন্মগ্রহণ করা টিপু মুনশি বাবার হাত ধরে ১৯৬৪ সালে সপরিবার রংপুরে চলে আসেন। দীর্ঘ রাজনৈতিক পথচলায় তিনি ২০০১ সাল থেকে রংপুরের পীরগাছা-কাউনিয়া আসনে চারবার নির্বাচনে পরপর তিনবার এমপি নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক এবং দীর্ঘদিন অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগ গুলশান থানার সভাপতি ছিলেন।

এ/এমএস

 

 

এই বিভাগের আরও খবর
Loading...