chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাকলিয়ায় যাত্রা করল রেজাউলের আইসোলেশন সেন্টার ‘মুক্তি’

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর সার্বিক সহযোগিতায় করোনা রোগীদের সেবায় নগরীর বাকলিয়া থানাধীন তুলাতলি এলাকায় স্থাপন করা হয়েছে মুক্তি আইসোলেশন সেন্টার।

শনিবার (২৭ জুন) সকাল ১১ টায় মুক্তি আইসোলেশন সেন্টারের কার্যক্রমের উদ্বোধন করেন শিক্ষা উপমন্ত্রী ও চট্টগ্রাম ৯ আসনের সাংসদ মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

বাকলিয়ায় যাত্রা করল রেজাউলের আইসোলেশন সেন্টার ‘মুক্তি’

এ সময় উপমন্ত্রী বলেন, কোনো ধরনের নির্বাহী ক্ষমতা ছাড়া ব্যক্তিগত উদ্যোগে রেজাউল করিম চৌধুরীর আইসোলেশন সেন্টার উদ্বোধন সত্যি প্রশংসনীয়। এ থেকে প্রমাণিত হয় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে তার মত একজন জনবান্ধব নেতাকে মেয়র প্রার্থী মনোনীত করে প্রধানমন্ত্রী সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

বাকলিয়ায় যাত্রা করল রেজাউলের আইসোলেশন সেন্টার ‘মুক্তি’

তিনি আরও বলেন, বর্তমান করোনা পরিস্থিতি সার্বিকভাবে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে সরকার।বর্তমান দেশে দ্বিতীয়বার করোনা পরীক্ষায় প্রায় ৬০ হাজার মানুষের নমুনা নেগেটিভ এসেছে।দেশে যদি চিকিৎসা ব্যবস্থা না থাকতো এত বেশি মানুষ সুস্থ হতো না।তবে কিছু ক্ষেত্রে অনিয়ম হচ্ছে সেটা ব্যতিক্রম।

‘মুক্তি’ আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা এম রেজাউল করিম চৌধুরী বলেন, চলমান পরিস্থিতিতে সাধারণ জনগণের জন্য আমার ক্ষুদ্র প্রয়াস। এই মুক্তি আইসোলেশন সেন্টার সাধারণ মানুষের করোনা মুক্তিতে গুরুত্বপূর্ণ  ভুমিকা রাখবে বলে আমি মনে করি। এই কাজে আমাকে যারা সর্বাত্মক সহযোগিতা করেছে ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক এসোসিয়েশন বিএমএ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ.ম.ম মিনহাজুর রহমান, কাউন্সিলর হারুন উর রশিদ, শহিদুল আলম শহিদ, এম আশরাফুল আলম, মহিলা কাউন্সিলর প্রার্থী রুমকি সেন গুপ্তা, সাবিনা আক্তার রুজি, সাবেক কেন্দ্রীয় সহ সম্পাদক আজিজুর রহমান আজিজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক ইলিয়াস উদ্দিন প্রমুখ।

এই বিভাগের আরও খবর