রাঙামাটিতে বসছে পিসিআর ল্যাব, জনমনে স্বস্তি

রাঙামাটি প্রতিনিধিঃ

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাঙামাটিতে পিসিআর ল্যাব স্থাপনের দাবি নিয়ে সরব ছিল রাঙামাটিবাসী।এবার অপেক্ষার প্রহর শেষ করে বসুন্ধরা গ্রুপের অর্থায়নে রাঙামাটিতে বসতে যাচ্ছে পিসিআর ল্যাব। পড়ছে স্বস্তির নিঃশ্বাস।

জানাগেছে, শুক্রবার (২৬ জুন)সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ে বসুন্ধরা গ্রুপের পাঠানো ৬৯ লক্ষ টাকার চেক রাঙ্গামাটি সিভিল সার্জন ডা.বিপাস খীসার হাতে তুলে দিয়েছেন সচিব ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলের নির্বাহী পরিচালক পবন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, রাঙ্গামাটি পুলিশ সুপার আলমগীর কবিরসহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধিবৃন্দ ।

এদিক, প্রতিনিয়ত করোনা ভাইরাসের অবস্থা ভয়াবহ হচ্ছে দেশের একমাত্র বড় জেলা রাঙামাটিতে। জ্যামেতিক হারে বেড়েছে আক্রান্তের সংখ্যা। এ পর্যন্ত ২১২ জন আক্রান্ত হয়েছে প্রাণঘাতী এ ভাইরাসে এবং মৃত্যু হয়েছে ৬, আইসোলেশনে ৩, আরোগ্য লাভ করেছে ১০৩জন। এতদিন পিসিআর ল্যাব না থাকায় চট্টগ্রামে নমুনা সংগ্রহের পর রিপোর্টের জন্য লম্বা সময় অপেক্ষা করতে হয়। এ সমস্যা দূর হচ্ছে এবার। রাঙামাটিবাসী এবার কোন রকম জুঁট ঝামেলা ছাড়াই করতে পারবে করোনা টেস্ট।

Loading...