ইফার সাবেক মহাপরিচালক শামীম আফজালের ইন্তেকাল

ডেস্ক নিউজ : ইসলা‌মিক ফাউন্ডেশ‌নের সা‌বেক মহাপ‌রিচালক (ডিজি) শামীম মোহাম্মদ আফজাল ইন্তেকাল করেছেন। তি‌নি দীর্ঘ‌দিন দূরা‌রোগ‌্য ব‌্যাধি ক‌্যানসা‌রে ভুগ‌ছি‌লেন। রা‌তে ইসলা‌মিক ফাউন্ডেশ‌নের বোর্ড অব গভর্নরস মিছবাহুর রহমান চৌধুরী এ ত‌থ‌্য নি‌শ্চিত ক‌রেন।

রাজধানীর মোহাম্মদপু‌রের বাসায় শা‌রী‌রিক অবস্থার অবন‌তি ঘট‌লে বৃহস্প‌তিবার (২৫ জুন) রাত ১০টার দি‌কে তা‌কে সেন্ট্রাল হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। এরপর ১০টা ২০ মি‌নি‌টে তি‌নি শেষ নিশ্বাস ত‌্যাগ ক‌রেন।

মৃত‌্যুকা‌লে শামীম মোহাম্মদ আফজালের বয়স হ‌য়ে‌ছিল ৬৫ বছর। তি‌নি স্ত্রী ও এক মে‌য়েসহ অসংখ‌্য গুণগ্রা‌হী রে‌খে গেছেন।

ইসলামিক ফাউন্ডেশনের সাবেক ডিজি শামিম মুহম্মদ আফজালের মৃত্যুতে আস্তানায়ে জহির ভান্ডারের শোক প্রকাশ।

ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের সাবেক মহা পরিচালক, সাবেক জেলা ও দায়রা জজ, হযরত শাহ আহসানুল্লাহ (রহ.) কমপ্লেক্স সহ সভাপতি আলহাজ্ব শামিম মুহাম্মদ আফজাল এর মৃতুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়ার নবী নগরস্হ আস্তানায়ে জহির ভান্ডারের সাজ্জাদানশীন ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নিবার্হী সদস্য পীরজাদা মুহাম্মদ মহরম হোসাইন মাইজভান্ডারি।

বৃহস্পতিবার (২৫ জুন) সংবাদ মাধ্যমে পাঠানো এক শোকবার্তায় পীরজাদা মুহাম্মদ মহরম হোসাইন মাইজভান্ডারি সরকারি শীর্ষ কর্মকর্তা হিসেবে ইসলামি ফাউন্ডেশনে নেওয়া তার কাজের অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

সেই সাথে মরহুম আলহাজ্ব শামিম মুহাম্মদ আফজাল আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Loading...