ভূয়া নিয়োগপত্র দেখিয়ে বন্দরে চাকরির প্রতারণা, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম বন্দরের গুরুত্বপূর্ণ পদে চাকরি দেওয়ার কথা বলে মানুষকে ভূয়া নিয়োগপত্র দেখিয়ে অর্থ হাতিয়ে নিত একটি চক্র। অবশেষে পুলিশের হাতে ধরা পড়লো প্রতারক চক্রের ৩ সদস্য। ভূয়া নিয়োগপত্র দেখিয়ে চাকরি দেয়ার কথা বলে একজনের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার ঘটনায় প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে

বুধবার (২৪ জুন) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানার সহযোগিতায় নগরীর আগ্রাবদস্থ হোটেল দুবাইয়ে বিশেষ অভিযান চালিয়ে চক্রের এসব সদস্যকে গ্রেফতার করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপির) ইন্টেলিজেন্স ব্রাঞ্চ ও ডবলমুরিং থানা পুলিশ।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার আসামিরা হলেন, গাইবান্ধার মো. রেজাউল করিম (৪৪), সিরাজগঞ্জের জহুরুল ইসলাম (৩৭) ও মোলভী বাজার জোলার মো. আব্দুস সহিদ(২৯)।

ডবলমূরিং থানা পুলিশ জানায়, ভূয়া নিয়োগ পত্রের মাধ্যমে পঞ্চগড় থেকে আসিমুল ইসলাম (২৩) নামের এক যুবককে চট্টগ্রাম বন্দরে চাকরি দেওয়ার কথা বলে আগ্রাবাদে নিয়ে আসে প্রতারক চক্রের সদস্যরা। বিষয়টি নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানার দৃষ্টিগোচর হলে তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করেন। একপর্যায়ে অভিযান চালিয়ে চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

ওসি সদীপ কুমার দাশ বলেন, ম্যাজিস্ট্রেট কতৃক খবর পেয়ে ডবলমুরিং থানা ও সিএমপির ইন্টেলিজেন্স ব্রাঞ্চের সদস্যরা প্রথমে চক্রটিকে শনাক্ত করেন। পরে হোটেল দুবাইয়ের একটি কক্ষ থেকে চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

প্রতারক চক্রের ৩ সদস্যের বিরুদ্ধে প্রতারণার একটি মামলা করা হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা সদীপ কুমার দাশ।

Loading...