chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভাল আছেন মাশরাফি

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজার শারীরিক অবস্থা সন্তোষজনক বলে জানিয়েছেন মাশরাফির বাল্যবন্ধু বাবলু।

মাশরাফির সবশেষ অবস্থা সম্পর্কে বাবলু বলেন, মাশরাফির অবস্থা এখন খুবই ভালো। শরীর আস্তে আস্তে ঠিক হচ্ছে। কাশিটাও অনেকটাই কমেছে। একেবারেই স্বাভাবিক আছে এই মুহূর্তে।

বাবলু জানান, দুই দিন আগে কিছু পরীক্ষা-নিরীক্ষা করতে হাসপাতালে যেতে হয়েছিল মাশরাফিকে। তার যেহেতু অ্যাজমার সমস্যা ছিল, এই কারণে সতর্কতা হিসেবে পরীক্ষা করা হয়েছে। এক্স-রে’তে কোনও ত্রুটি পাওয়া যায়নি। ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলছে মাশরাফি।

গত মঙ্গলবার মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা করোনা পজিটিভ হন। তবে মাশরাফির দুই সন্তান সাহেল ও হুমায়রার করোনা পরীক্ষায় ফল ‘নেগেটিভ’ এসেছে। আর তার স্ত্রী সুমনা হক সুমির ফল এখনও আসেনি।

দুই সন্তানকে নড়াইলে পাঠিয়ে দিয়েছেন মাশরাফি। তবে স্ত্রী সুমি মাশরাফির মিরপুরের বাসাতেই আছেন। সেই সঙ্গে কয়েকজন বাল্যবন্ধুও আছেন মাশরাফিকে দেখাশোনার জন্য।

মাশরাফির বাল্যবন্ধু আরও জানান, স্ত্রীর চাপে পুষ্টিকর খাবার খেতে হচ্ছে মাশরাফিকে। অনেকটা বিরক্তি নিয়েই খেতে হচ্ছে খাবার। কেননা তার কখনোই খাওয়া-দাওয়ার ব্যাপারে কোনও বিশেষ আকর্ষণ ছিল না।

করোনায় আক্রান্তের মধ্যে কাজকর্ম থেমে নেই মাশরাফির। হোয়াটসঅ্যাপ গ্রুপে বিভিন্ন দিকনির্দেশনা দিচ্ছেন নড়াইল-২ আসনের প্রশাসনিক কাজকর্মে।

এই বিভাগের আরও খবর