chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা আক্রান্ত স্বামীকে রেখে বাপের বাড়ি স্ত্রী, সুস্থ হয়েই তালাক দিল স্বামী

ডেস্ক নিউজ: করোনা আক্রান্ত হয়েছেন স্বামী। দিনদিন স্বামীর অবস্থা খারাপ হওয়ায় নিজের জীবন বাঁচাতে স্ত্রী চলে যায় বাবার বাড়ি। স্বামীকে একা রেখে দুঃসময়ে স্ত্রী পাশে না থেকে বাবার বাড়ি চলে যাওয়ায় ক্রুদ্ধ হলেন স্বামী। অনেক কষ্ট বুকে নিয়ে স্ত্রীর কাছে বারবার ফোন করেও ফিরে না আসায়, একাই করোনার সাথে যুদ্ধ করে সুস্থ হয়েছেন।

এই সুস্থ হবার পর থেকে যত বিপত্তি শুরু। সুস্থ হবার পরও, স্ত্রীর কাছে শ্বশুর বাড়িতে ফোন করেছিলেন কয়েকবার পরীক্ষা করলেন বিপদমুক্ত আসলে আসে কিনা। ওদিকে স্ত্রীরও শেষ কথা তোমার করো না হয়েছে তোমার সাথে থেকে আমিও মরতে পারবো না মরলে তুমি একা মরো।

করোনা থেকে পুরোপুরি সুস্থ হয়ে স্ত্রীকে তালাক দিয়ে সব ঘটনা আবার স্ত্রীকে খুলে বলে। তারপর স্ত্রী আবারো স্বামীর কাছে ছুটে আসতে চায়। স্বামীর একই কথা তুমি সুখের সাথী দুঃখের সাথী নও তাই তোমাকে আমার স্ত্রী হিসেবে রাখব না আর গ্রহণ করব না। তুমি তোমার বাবার বাড়িতে থাকো।

ঘটনাটি ঘটেছে ঝালকাঠি জেলার রাজাপুর ইউনিয়নের। এই ঘটনার পরপর বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় অনেকেই তালাক দেওয়া স্বামীর পক্ষ নিচ্ছেন আবার অনেকেই বলছেন না স্ত্রীকে বুঝিয়ে স্বামীকে বুঝিয়ে আবার সংসার করার কথা। এখন আপনাদের মন্তব্য জানার অপেক্ষায় রইলাম। নিজ দায়িত্বে মন্তব্য করুন আপনার মন্তব্যর জন্য আপনি সকল। তবে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা কাম্য নয়।

এই বিভাগের আরও খবর