আনোয়ারা থেকে বাঁশখালীর এক নারীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট থেকে বাঁশখালীর সেলি আকতার (২৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে আনোয়ারা থানা পুলিশ।

বুধবার (২৪ জুন) ভোরে স্থানীয়রা হাসপাতালের গেইটে লাশ পড়ে থাকতে দেখে আনোয়ারা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্বার করে।

নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন পুলিশ। নিহত সেলি আক্তার আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

জানা গেছে, কেইপিজেডের ইয়াংওয়ানে স্বামী-স্ত্রী দুজনই চাকরি করতেন। গত বছর ১৯ জুন চকরিয়া মোহাম্মদ সাকিব নামে ব্যক্তিকে বিবাহ করে বৈরাগ ইউনিয়নের তেলের দোকান এলাকার একটি ভাড়া বাসায় থাকে। এটা তার দ্বিতীয় স্বামী বলেও জানা গেছে।

এ ব্যাপারে আনোয়ারা থানার এসআই মোহাম্মদ এমরান হোসেন জানান, ভোরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আনোয়ারা হাসপাতাল গেইট থেকে লাশটি উদ্ধার করি। লাশের গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছে। কে বা কারা লাশটি এখানে ফেলে চলে যায়। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে ময়না তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Loading...