chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইয়াবা ব্যবসায়ীর হাতে মাদক বিরোধী কমিটির সভাপতি নিহত

নিজস্ব প্রতিবেদক : এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহেলের হাতে নিহত হয়েছেন ইউনিয়ন মাদক নির্মূল কমিটির সভাপতি মোসাদ্দেক(৩৭)। এমন ঘটনা ঘটেছে সাতকানিয়া উপজেলার সদর ইউনিয়নের বারদোনা আদর্শগ্রামে।

সোমবার (২২ জুন) বিকেল সাড়ে ৫ টার দিকের এ ঘটনা ঘটে। নিহত মোসাদ্দেক রিয়াজউদ্দীন বাজার মক্কা হোটের মালিক।

সাতকানিয়া সদর ইউনিয়ন মাদক নির্মূল কমিটির উপদেষ্ঠা এডভোকেট রাশেদ জানান, মোসাদ্দেক দীর্ঘদিন যাবত ইউনিয়নে মাদক বিরোধী সংগঠনে কাজ আসছেন। তিনি গতকাল রোববার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন রশিদের সাথে এলাকার মাদক ব্যবসায় কারা কারা জড়িত । তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া যায়। তা নিয়ে দীর্ঘ আলোচনা হয়। সে আলোচনায় সোহেল নামের এক ইয়াবা ব্যবসায়ীদের নাম আসে। সোহেল শুনার পর মোসাদ্দেকে গলাগালি করতেছে সকাল থেকে। সোমবার বিকেলে আর্দশপাড়া মসজিদ থেকে আচরের নামাজ পড়ে বের হয়ে আসার সময় সোহেলকে কি জন্য গলাগালি করতেছে জানতে চাইলে। কোমর থেকে ছুরি বের করে কুপিয়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এই দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাড়িঁর ইনচার্জ জহিরুল হক ভূইয়া বলেন, রাত ৮ টার দিকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে সাতকানিয়া থেকে ছুরিকাঘাতে ২ জন যুবক চমেকে আনা হয়। জরুরি বিভাগ থেকে ২ জনকে ওয়ার্ডে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মোসাদ্দেক নামে এক যুবকে মৃত ঘোষণা করেন। আহত আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই বিভাগের আরও খবর