টুইটারকে বিদায় জানালো সোনাক্ষী

বিনোদন ডেস্কঃ  সোশ্যাল মিডিয়ায় সমালোচনা, আক্রমণ, উৎপীড়ন থেকে দূরে থাকতে এবার টুইটার অ্যাকাউন্ট থেকে সাময়িকভাবে বিদায় নিলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা

নিজের টুইটার অ্যাকাউন্ট বিদায়ে আগে সোনাক্ষী লেখেন, ”নিজেকে মানসিক ভাবে সুস্থ রাখতে প্রথম পদক্ষেপই হলো সমস্ত নেতিবাচক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখা। আজকাল এই নেতিবাচক বিষয়গুলি টুইটারে থেকে বেশি আর কোথাও নেই। তাই আমি বিদায় নিলাম। সাময়িকভাবে আমি আমার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করছি। বিদায়, শান্তিতে থাকুন।” নিজের টুইটার অ্যাকাউন্টের শেষ এই পোস্টের স্ক্রিনশট ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন সোনাক্ষী। ক্যাপশানে লিখেছেন, ”আগ লাগে বস্তি মে, ম্যায় আপনি মস্তি মে।” তাঁর এই লেখা থেকেই স্পষ্ট, এবার টুইটারে যা কিছু হোক, তিনি এর মাঝেই আর থাকছেন না।

উল্লেখ্য, সোনাক্ষী সিনহা ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং নামক হিন্দি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ করেন, যেটি ২০১০ সালের বলিউডের সর্ব্বোচ্চ ব্যবসা সফল ছবির মর্যাদা লাভ করে। সোনাক্ষী তার অভিনয়ের জন্য ইতিবাচক মন্তব্য লাভ করেন; যেমন- শ্রেষ্ঠ নারী চরিত্রে অভিষেকের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। সিনহার বেশকিছু ব্যবসা সফল ছবির মধ্যে রাউডি রাঠোর (২০১২) এবং দাবাং ২ (২০১২) অন্যতম। সিনহা এরপর লুটেরা (২০১৩) সিনেমায় অভিনয়ের দক্ষতার জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছেন।

Loading...