chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফোন করলেই ফ্রি অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা অমিতাভ বাবু

নিজস্ব প্রতিবেদক: মহামারি করোনায় আক্রান্তের সাথে সাথে চট্টগ্রামে শ্বাসকষ্টের রোগীর সংখ্যাও বাড়ছে খুব ধ্রুত। এতে শ্বাসকষ্টের রোগীদের প্রাণ বাঁচাতে সবচেয়ে বেশি প্রয়োজন হয়ে পড়েছে অক্সিজেন।

আর সেই অক্সিজেন সংকটে চট্টগ্রামে প্রতিদিনই মারা যাচ্ছে কারোনা কারো প্রিয়জন। এমনকি অক্সিজেনের এমন সংকট দেখে করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম ছেড়ে চিকিৎসা নিতে ঢাকায় ছুটেছেন শিল্পপতিসহ কয়েকজন এমপি।

শ্বাসকষ্টে বিপর্যস্থ প্রিয়জনকে বাঁচাতে যখন চট্টগ্রামে অক্সিজেনের হাহাকার, ঠিক সেই মুহূর্তে চট্টগ্রামে শ্বাসকষ্টের রোগীদের প্রাণ বাঁচাতে ফ্রি অক্সিজেন সিলিন্ডার রোগির ঘরে পোছিয়ে দিচ্ছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী বাবু।

যত রাত’ই হোক না কেনো কল পাওয়ার সাথে সাথেই বাইকে করে অক্সিজেন সিলিন্ডার নিয়ে পৌছে যাচ্ছে কখনো বাসায় কখনো হাসপাতালে।

অমিতাভ চৌধুরী বাবু বলেন, যখন করোনা পজিটিভ শুনেই মানুষ আক্রান্ত ব্যক্তি থেকে দুরে সরে যাচ্ছে, তখন নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী, ঔষুধসহ চিকিৎসা সামগ্রী নিয়ে আমি তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছি যখনি আক্রান্ত পরিবারের ফোন পেয়েছি সাথে সাথেই তাদের সব রকমের সেবা দিয়েছি।

করোনা সন্দেহে যখন পরীক্ষার জন্য রোগিরা বিভিন্ন জায়গায় গিয়েও পরীক্ষা করাতে পারেনি আমি তেমন অনেকের পরীক্ষা করানোর ও ব্যবস্থা করেছি।

সর্বপ্রথম বাংলাদেশে করোনা আক্রান্ত শনাক্তের পর থেকেই এলাকায় জীবানু নাশক স্প্রে ছিঠানো এবং প্রতিটা বাড়িতে স্প্রে মেশিনসহ জার বিতরণ কার্যক্রম শুরু করে অমিতাভ চৌধুরী বাবু।

চট্টগ্রামের কোনো রোগীর করোনা সম্পর্কিত কোন তথ্য বা ইমার্জেন্সি সেবা, অক্সিজেন সিলিন্ডার ও রিফিল এর প্রয়োজন হলে ০১৭১১০০৬৮১৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন অমিতাভ চৌধুরী বাবু ।

এই বিভাগের আরও খবর