chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অনন্ত-বর্ষার ছবিতে থাকবেন হিরো আলম

বিনোদন ডেস্কঃ  নিজের প্রযোজিত সিনেমায় নেওয়ার ঘোষণাটি অনেক আগেই দিয়েছিলেন ঢালিউডের আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। এবার সে কথা পাকাপোক্ত করলেন তিনি।

অনন্ত জলিল আগের এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাকে ছোটখাট চরিত্রে নেওয়া যাবে না। তাকে বড় চরিত্রেই কাস্ট করা হবে।’
জানা গেছে, অনন্ত জলিলের পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম। এখনে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। ছবিতে অনন্ত-বর্ষার পাশাপাশি আরো থাকবেন চিত্রনায়ক ইমনও।

হিরো আলম জানিয়েছেন, দুই-এক দিনের মধ্যেই সিনেমাটির বিস্তারিত জানানো হবে ভিডিওসহ। অনন্ত জলিলের ফেসবুক পেজে প্রকাশ করা হবে নতুন সিনেমাটির বিস্তারিত তথ্য।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, জলিল ভাই কথা দিয়েছেন এবং কথা রেখেছেন। আমাকে এমন একটি চরিত্রে কাস্ট করা হবে সেটা দেখলে সবাই অবাক হয়ে যাবেন। শিগগিরই এই নতুন চমক সম্পর্কে জানবেন সবাই।
তিনি আরও বলেন, গতকাল আমি সাইন করেছি। কিন্তু বিস্তারিত বলতে অনন্ত-বর্ষা নিষেধ করেছেন। উনারাই এ বিষয়ে বিস্তারিত জানাবেন। তাই আমি বলতে চাচ্ছি না। তবে এটুকু বলি, তাদের পরবর্তী বিগ বাজেটের ছবিতে আমার অভিনয় ভক্তরা দেখতে পাবেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ১১ আগস্ট হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পায়। এরপর ‘সাহসী হিরো আলম’ নামের আরও একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মাঝে ভারতের সিনেমাতেও তার অভিনয়ের কথা শোনা গিয়েছিল।

এই বিভাগের আরও খবর