chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পতেঙ্গা করোনা হাসপাতালে উপ-মন্ত্রী নওফেলের অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক : নগরীর পতেঙ্গায় অবস্থিত বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতাল পরিদর্শনে গিয়ে মরহুম এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকা এবং এক বক্স উন্নত মানের পিপিই প্রদান করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্ঠার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

শুক্রবার (১৯ জুন) হাসপাতাল পরিদর্শনকালে তিনি ডাক্তার, নার্স, সেচ্ছাসেবক, চিকিৎসা সেবা গ্রহণকারী রোগীদের সাথে কথা বলে তাদের খোঁজ-খবর নেন।

এ সময় উপ-মন্ত্রী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের যেকোন সংকট নিরসনে সাহসিকতার সাথে সামনে থেকে নেতৃত্ব দেন। এইবারও তার ব্যতিক্রম ঘটেনি। করোনা মহামারীর কারণে সৃষ্ট সংকট নিরসনে বঙ্গবন্ধুকন্যা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

এই সংকটকালীন সময়ে ব্যক্তিগত উদ্যোগে করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদানের উদ্দেশ্যে বিশেষায়িত করোনা হাসপাতাল তৈরি করে উদ্যোক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করেছেন বলে জানান শিক্ষা উপ-মন্ত্রী।

তাদের এই উদ্যোগ দেখে আগ্রহী হয়ে আরো অনেকে এগিয়ে আসবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতালের প্রধান উদ্যোক্তা মোহাম্মদ হোসেন আহমদ, আরো উপস্থিত ছিলেন জাকির আহমেদ খোকন, আমির হামজা প্রমুখ৷

এই বিভাগের আরও খবর