প্রত্যয়ী শিক্ষার্থীদের জন্য চবি ক্লাব ৩১ এর আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক : করোনা মহামারীর কারণে সংকটে থাকা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রত্যয়ী শিক্ষার্থীদের জন্য চবি ব্যাচ-৩১ ক্লাব লিমিটেড চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতিকে ৫০ হাজার টাকার একটি চেক অনুদান হিসেবে প্রদান করেছে।

বৃহস্পতিবার (১৮ জুন) উপাচার্য দপ্তরের অফিস কক্ষে চবি ব্যাচ-৩১ এর নেতৃবৃন্দ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের নিকট এ চেক হস্তান্তর করেন।

মাননীয় উপাচার্য তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে করোনা মহামারীর কারণে সংকটে থাকা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রত্যয়ী শিক্ষার্থীদের জন্য এ অনুদান প্রদান করায় চবি ব্যাচ-৩১ ক্লাবের সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, করোনা ভাইরাসের মহামারী থেকে উত্তরণের জন্য সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশ ও দেশের জনগণের জন্য কাজ করে যেতে হবে।

প্রসঙ্গক্রমে তিনি আরও বলেন, করোনা ভাইরাসের মহামারী থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের সুরক্ষার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ইতোমধ্যেই বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ ও পরীক্ষা এবং আক্রান্ত হলে চিকিৎসা নিশ্চিতকল্পে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। মাননীয় উপাচার্য এ দূর্যোগকালীন সময়ে বিশ্ববিদ্যালয় পরিবারের সকলকে ধৈর্য ধারণসহ সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেন। পাশাপাশি দেশের ধনাঢ্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে দেশের অসহায় জনগণের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

এসময় চবি এ এফ রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী, চবি শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ সাইফুদ্দীন, ব্যাচ-৩১ ক্লাবের সহ-সভাপতি জনাব মোহাম্মদ ইউছুফ, সাধারণ সম্পাদক জনাব শামসুর রহমান রাকিব, অর্থ সম্পাদক জনাব রুবেল সাহা, সদস্য নাসিরুল আলম টনিসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading...