মোটরসাইকেলে করে মায়ের ওষুধ কিনতে গিয়ে মৃত্যু হল কলেজছাত্রীর

নিজস্ব প্রতিবেদক : মায়ের জন্য ওষুধ কিনতে গিয়ে চট্টগ্রাম নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারের লুপে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক তরুণী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক।

মঙ্গলবার ( ১৬ জুন ) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানান চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল হক ভূঁইয়া।

নিহত সামায়ারা স্নেহা সুমি (১৯) ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজে পড়াশুনার পাশাপাশি মোবাইল অপারেটর রবি’র কাস্টমার কেয়ার সার্ভিসে কর্মরত ছিলেন। চার ভাইবোনের মধ্যে দ্বিতীয় স্নেহা আকবরশাহ এলাকার বানিয়ারটিলায় পরিবারের সঙ্গে থাকতেন।

জানা গেছে, মঙ্গলবার (১৬ জুন) রাত ১১টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারের ওই লুপ দিয়ে জিইসি মোড়ের দিকে নামার সময় স্যানমার ওশান সিটির সামনে ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের একটি (ঢাকামেট্রো-ট-১৪-৮২১৬) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শরীর থেঁতলে গিয়ে এক নারী আরোহী প্রাণ হারান। চাকরি থেকে সহকর্মীর সঙ্গে মোটরসাইকেল করে বাসায় ফিরছিলেন তিনি। পথে নেমে মায়ের জন্য ওষুধ কিনতে যাওয়ার কথা ছিল তার।

পরিদর্শক জহিরুল হক ভূঁইয়া বলেন, আখতারুজ্জামান ফ্লাইওভারের লুপ দিয়ে জিইসি মোড়ের দিকে নামার সময় পেছন থেকে একটি ট্রাক মোটর সাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মোটরসাইকেল আরোহী নারী। এছাড়া চালকের আসনে থাকা এক যুবক গুরুতর আহত হন। তিনি চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Loading...