বাঁশখালীতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে প্রাণ গেল চাচা-ভাতিজার

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজার আকষ্মিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত হয় উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব নাপোড়া ভিলেজার পাড়ার সালেহ আহমদের পুত্র মো. ইদ্রিস (৩৫), আবছারের পুত্র মো. কাশেম (১৭)। তারা দু’জন সম্পর্কে চাচা-ভাতিজা।

মঙ্গলবার (১৬ জুন) বিকাল ৫ ঘটিকার সময় নাপোড়া ভিলেজার পাড়া এলাকায় ঘটনা ঘটে।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী জন্টু শীল জানান, ‘নাপোড়া ভিলেজার পাড়ার তাদের নিজ বাড়ীর পাশে চলাচলরত পথে বৈদ্যুতিক খুঁটির সাথে সংযোগ তার (আর্ত্তিন) মাটি থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। ওই তারের সাথে লতা বেয়ে বিদ্যুতের মূল তারে জড়িয়ে যায়। চলাচলের পথে মঙ্গলবার বৃষ্টির পানি আটকে যায় তারের সাথে জড়িয়ে থাকা লতায়। পানি চলাচল স্বাভাবিক করার জন্য মো. ইদ্রিস লতা টেনে সরাতে গেলেই ঘটে বিপত্তি। চাচাকে বাঁচাতে গিয়ে ভাতিজা কাশেম সহ দু’জনই বিদ্যুৎ স্পৃষ্ট হয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নিগার সোলতানা জানান, ‘বিদ্যুৎস্পৃষ্টে ইদ্রিস ও কাশেমকে বিকাল সাড়ে ৫টায় হাসপাতালে নিয়ে আসলেও তারা দু’জন ঘটনাস্থলেই মারা গেছেন।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুঁইছড়ি ইউনিয়নের পূর্ব নাপোড়া ভিলেজার পাড়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যুর ঘটনায় আমি অবগত হয়েছি।

Loading...