chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফাত কচির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ স্ত্রীর

নিজস্ব প্রতিবেদক: মহানগর সহ-সভাপতি ইয়সিন আরাফাত কচির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলেছে তার কথিত স্ত্রী ডা. নাজমা আক্তার।

সোমবার (১৫ জুন) চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে আয়োজিত সংবাদ তিনি এ অভিযোগ তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে ডা. নাজমা বলেন, চার বছর আগে আমার সাথে ইয়াসিন আরাফাত কচির সাথে আমার বিয়ে হয়। বিয়ের তিনি আমাকে বলেন কেন্দ্রীয় ছাত্রলীগের পদ পাওয়ার পর আমাকে ঘরে তুলে নিবেন বলে জানান। কিন্তু কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ার পর, ঘরে তুলে নেওয়ার পরিবর্তে আমার উপর নির্যাতন শুরু করে।

তিনি বলেন, এমন পরিস্থিতে আমার দুইবার বেবি কনসিভ করি। কিন্তু তিনি জোরপূর্বক আমাকে বাচ্চা নষ্ট করতে বাধ্য করে।বার বার বাচ্চা এ্যাবরশান করার ফলে আমার স্বাস্থ্যে ক্ষতি হওয়ার বললেও তিনি কারো কথা শুনেন নি।

তিনি আরও বলেন, বিয়ের কথা প্রকাশ করলে আমাকে ডিভোর্স দেওয়ার হুমকি দিত বার বার। ২০১৮ সালের ৫ জুন তিনি আমাকে ডিভোর্স দেন।

তবে পরবর্তীতে আমি আমার ফেসবুক আইডি তে আমাদের কাবিননামা সহ আমাদের বিয়ের কথা প্রকাশ করলে তিনি আমার মাফ চান এবং ডিভোর্স প্রত্যাহার করে নেন। এরপর সবকিছু ঠিকঠাক চলছিলো এরপর হঠাৎ আবার উপর ওনার অত্যাচার শুরু হলো। আমাকে প্রতিদিন মারধর করছে।

অন্যমেয়ে নিয়ে ঘুরাঘুরি করছে কিন্ত আমাকে ঘরে তুলছে না।আমাকে আবার ডিভোর্স দেওয়ার হুমকি দিচ্ছে এবং মিথ্যা মামলা ও মেরে ফেলার হুমকি দিচ্ছে বার বার। এ ব্যাপারে আমি আমার অধিকার ফিরে পেতে প্রশাসনের সহায়তা কামনা করছি।

এই বিভাগের আরও খবর