chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনার হটস্পট হয়ে উঠছে কাপ্তাই, নতুন আক্রান্ত ৮

রাঙামাটি প্রতিনিধি : ধীরে ধীরে করোনার হটস্পট হয়ে উঠছে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায়। একদিনে নতুন করে আরও ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কাপ্তাইয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ এবং রাঙামাটি জেলায় মোট আক্রান্ত ৯০ জনে।

শনিবার (১৩জুন) বিকেলে নতুন করে ৮ জন শনাক্ত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন রাঙ্গামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিভাগের ফোকাল পার্সন ডা.মোস্তফা কামাল।
তিনি জানান, শনিবার দুপুরে চট্টগ্রামের সিভাসু থেকে ২৫টি রিপোর্ট এসেছে; এরমধ্যে ৮ জনের করোনা পজিটিভ। নতুন শনাক্ত হওয়া আটজনই কাপ্তাইয়ের।
আক্রান্তরা হলেন,  ৪ জন পুলিশ সদস্য যারা ওয়াগ্গা পাগলী পাড়া ক্যাম্পে কর্মরত আছেন, একজন উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের কর্মচারী, একজন উপজেলা স্থাস্হ্য বিভাগের পরিসংখ্যানবিদ, একজন বড়ইছড়ি কর্নফুলি সরকারি কলেজ এলাকার বাসিন্দা এবং অপর একজন রাইখালী ইউনিয়নের পূর্ব কোদালার করোনায় মৃত নার্স যুবকের পিতা।

উল্লেখ্য, কাপ্তাই উপজেলায় গত ২৪মে দুইজন, ২৮মে একজন, ২ জুন সাতজন, ৮জুন একজন এবং সর্বশেষ ১৩জুন আটজন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ২জন। তার মধ্য একজন করোনা পজিটিভ ফলাফল এসেছে। এ নিয়ে রাঙামাটি জেলায় সর্বোচ্চ আক্রান্তে রেকর্ড করলো কাপ্তাই উপজেলা।

এই বিভাগের আরও খবর