chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানের মৃত সেই শিক্ষকের করোনা-নেগেটিভ

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর পর চট্টগ্রামের রাউজানের নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে ঠাঁই না পাওয়া সেই কলেজ শিক্ষকের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে

শনিবার (১৩জুন) রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক জানান, গত ৯ জুন শিক্ষক আনোয়ারুল ইসলামের নমুনা সংগ্রহ করা হয়েছিল। গতকাল শুক্রবার তার করোনা নমুনার রিপোর্ট নেগেটিভ এসেছে।

এর আগে বৃহস্পতিবার রাত সোয়া আটটার দিকে কলেজ শিক্ষক আনোয়ারুল ইসলাম (৫৮) রাঙ্গুনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান। তিনি রাঙ্গুনিয়ার সৈয়দা সেলিমা কাদের চৌধুরী ডিগ্রি কলেজের জীববিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন।

জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে আনোয়ারুল ইসলামের লাশ অ্যাম্বুলেন্সে করে পরিবারের সদস্যরা গ্রামের বাড়ি রাউজানের নোয়াপাড়ায় নিয়ে যান। সেখানে আগে থেকে বাড়ি ও গ্রামের লোকজন জড়ো হয়। লাশ পৌঁছলে বাধা হয়ে দাঁড়ায় গ্রামের মানুষ। কোনো অবস্থায় এই কলেজ শিক্ষকের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করতে দেবে না বলে জানিয়ে দেয় গ্রামের লোকজন।

সেখানে দুই ঘণ্টা অপেক্ষা করেছিলেন ওই শিক্ষকের স্ত্রী, বিশ্ববিদ্যালয় পড়ুয়া একমাত্র মেয়ে এবং কলেজ পড়ুয়া দুই ছেলে। বাড়ি ও গ্রামের মানুষের বাধা পেয়ে একই অ্যাম্বুলেন্সে করে লাশ রাঙ্গুনিয়ায় নিয়ে যাওয়া হয়। রাঙ্গুনিয়া থানা পুলিশ ও গাউছিয়া কমিটির সদস্যরা লাশ দাফনে এগিয়ে আসে। এলাকার কিছু তরুণ কবর খুঁড়ে দেয়। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে আনোয়ারুল ইসলামকে পূর্ব সৈয়দ বাড়ির কবরস্থানে দাফন করা হয়।

এই বিভাগের আরও খবর