chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বন্দর-পতেঙ্গায় হাসপাতালের দাবিতে মানবাধিকার কমিশনের মানববন্ধন

সরকারি হাসপাতালের দাবিতে মানববন্ধন করেছে বন্দর, ইপিজেড ও পতেঙ্গা থানার এলাকাবাসী।

শুক্রবার (১২ জুন) বাংলাদেশ মানবাধিকার কমিশন ইপিজেড থানা শাখার উদ্যোগে নগরের ইপিজেড থানাধীন বন্দরটিলাস্থ সিটি করপোরেশন অফিসের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সামাজিক সংগঠন হালিশহর সমাজ কল্যাণ পরিষদ, জ্ঞানের মশাল, মা ও মনি কমিটি সহ বিভিন্ন সমাজিক সংগঠন ও সামাজিক রাজনৈতিক ব্যক্তিবর্গ একাত্বতা প্রকাশ করে অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন, অত্র এলাকার মানুষের দীর্ঘ দিনের প্রাণের দাবি একটি পূর্ণাঙ্গ সরকারি হাসপাতাল। বানিজ্যিক রাজধানী খ্যাত চট্টগ্রামে আজ মহামারি করোনাকালে বিভিন্ন হাসপাতালে করোনা ছাড়াও অন্যান্য রোগে আক্রান্ত ব্যাক্তিদের ভর্তি না নিয়ে মৃত্যর মুখে ঠেলে দেওয়া হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অতি শীঘ্রই লক্ষ লক্ষ পোশাক শ্রমিকের জন্য একটি ফিল্ড হাসপাতালের দাবিও জানান তাঁরা।

উক্ত মানববন্ধন হতে দেশের এ সংকটকালে করোনা যুদ্ধে অংশ নেওয়া সকল ডাক্তার-নার্স ,পুলিশ সহ বিভিন্ন সরকারি বেসরকারি ও সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাঁরা বলেন, ভবিষ্যতে হাসপাতালের দাবিতে আরও বৃহৎ কর্মসূচীর ঘোষণা দেওয়া হবে।

সংগঠনের সহ সভাপতি নারী নেত্রী শারমীন ফারুক সুলতানার সভাপতিত্বে এবং হাজী মো. নাছির উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন ইপিজেড থানা শাখার যুগ্ম সাধারন মো. আজাদ হোসেন রাসেল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক খান মো. সাইফুল, সমাজ কল্যাণ সম্পাদক আলাউদ্দিন ফারুক, প্রচার সম্পাদক ইকবাল হোসেন সুমন, আইন সম্পাদক নাজিম উদ্দিন, সামাজিক প্রতিনিধি মো. বেলাল, সাইফুর রহমান রনি প্রমুখ।

এই বিভাগের আরও খবর