chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অবশেষে ক্ষমা চাইলেন নোবেল

ভারতের একটি বেসরকারি টেলিভিশনের রিয়েলিটি শোতে অংশ নিয়ে আলোচনায় আসেন বাংলাদেশের উঠতি তরুণ সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। দুই বাংলার দর্শকরাই তার গায়কীতে মুগ্ধ। শুধু দর্শকদের মুগ্ধতাই নয়, নোবেল প্রশংসা পেয়েছেন খ্যাতনামা সঙ্গীতজ্ঞদের কাছ থেকেও।  কিন্তু বেশকিছু দিন ধরে নিজের মৌলিক গান তামাশা’র জন্য বিতর্ক ছায়ার মতো লেগে আছে। অবশেষে নিজের ভুল শিকার করলেন তিনি।

বৃহস্পতিবার(১১জুন) নিজের অফিশিয়াল ফেইসবুকে বিকাল তিনটা নাগাদ এক স্ট্যাটাসের মাধ্যমে ক্ষমা চান সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেল।

 

সেই স্ট্যাটাটি পাঠকদের জন্য নিচে হুবুহু তুলে ধরা হলো-

আমি মেনে নিচ্ছি আমার গানের প্রচারের পন্থা ভুল ছিল। এত মানুষ যাতে ক্ষুব্ধ হয়েছে তা কখনও সঠিক হতে পারে না। এ কারণে আমার গানের উপর ইতিবাচক প্রভাব না পড়ে বরং তা নেতিবাচক হয়েছে। আমার ভক্তদের নানান ধরণের কথা শুনতে হয়েছে। এমনটা আমার দ্বারা আর কখনো হবেনা।

তবে আমি অকারণে ব্যক্তিগতভাবে কারও ক্ষতি করিনি বা করার চেষ্টা করিনি। আমাকে গালি দিয়ে যদি আপনার দিনটি সুন্দর হয়, তা আপনি দিতে পারেন। তবে প্লিজ, ব্যক্তিগতভাবে আমাকে আক্রমণ না করার অনুরোধ রইল। দেশে আইন প্রশাসন আছে। আর ব্যক্তি নীতির কথা না হয় না বললাম।

সবশেষে শুধু বলব, আমি ক্ষমাপ্রার্থী আমার সকল তামাশার জন্য। আমি ক্ষমাপ্রার্থী তামাশা গানটি আপনাদের মন জয়ে ব্যার্থ হয়েছে। ভালো থাকবেন, আল্লাহ হাফেজ।

ইতি
নোবেল

এদিকে নোবেলের ভক্তরা এই স্ট্যাটাসের প্রশংসা করছেন। অনেকে বলছেন নিজের ভুল বুঝতে পারলে সেটা খুব ভাল। ভবিষ্যৎতে যেন এমন কান্ড না ঘটে সেদিকে খেয়াল রাখতে বলেছন। অনেকে বিনয়ী হতে বলেছেন।