chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়োজিদে কিশোরী ধর্ষণের ঘটনায় আরও ২ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর বায়েজিদে থেমে থাকা বাসে জোরপূর্বক তুলে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় সহযোগিতা করায় দুইজনকে গ্রেপ্তার করেছে র্যা ব-৭।

বুধবার (১০ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন রেলবিটের উপর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার কর র্যা ব।
গ্রেপ্তারকৃতরা হলেন, ভূজপুর থানার নারাইহাট এলাকার আব্দুর রহিমের ছেলে মো. শাহজাহান (২০), রাউজান থানার নদীমপুর এলাকার মৃত মো. বেলালের ছেলে মো. মিজান (১৯)।
এর আগে গত ৭ জুন সকাল ৮টার দিকে একটি বেভারেজ কোম্পানিতে  প্রতিদিনের মতো কাজে যোগদানের জন্য অক্সিজেন মোড় প্রতিদি বাসস্ট্যান্ডে অপেক্ষমাণ ছিলেন ভুক্তভোগী তরুণী। উক্ত সময়ে প্রচণ্ড বৃষ্টি থাকায় একটি দোকানের সামনে ভুক্তভোগী ও তার সহকর্মীরা আশ্রয় নেয়। এ সময় অক্সিজেন মোড়ের এক যুবক মেয়েটিকে জোরপূর্বক থেমে থাকা বাসে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় ধর্ষকের কয়েকজন সহযোগী ভুক্তভোগীর সাথে থাকা সহকর্মীকে মারধর করে মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নেয়। ধর্ষণ শেষে মেয়েটিকে ভয় দেখিয়ে ধর্ষক বলে, এ কথা কাউকে জানালে প্রাণে মেরে ফেলবে। মেয়েটি ভয়ে ঘটনার দিন থানায় অভিযোগ করেন নি। পরদিন ৮ জুন অভিভাবকসহ র্যাব-৭-এ গিয়ে লিখিত অভিযোগ করে মেয়েটি।
এরপর ৯ জুন বায়েজিদ বোস্তামী থানাধীন শহীদ নগর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণে জড়িত মো. ইসমাইলকে (৩২) গ্রেপ্তার করে র্যা ব-৭। ইসমাইল বায়েজিদ বোস্তামী থানার শহীদ নগর নুর ইসলাম সর্দারের বাড়ির মৃত আবু তাহেরের ছেলে। তার বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় মাদক আইনে দুটি মামলা রয়েছে।
র্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, ধর্ষণের ঘটনায় ইসমাইলকে সহযোগিতার অভিযোগে শাহজাহান ও মিজান নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়টি স্বীকার করেছে। তাদেরকে বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরও খবর