chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীর ভয়াবহ অগ্নিকাণ্ডের ৬ বসতঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক: বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের ইলশাগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ বসতঘর পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে স্বর্ণালংকার, নগদ টাকা, গবাদীপশুসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও ক্ষতিগ্রস্থ পরিবারসূত্রে জানা যায়, অগ্নিকাণ্ডে নুরুল হক, মনির আহমদ, মোহাম্মদ কায়সার, মোহাম্মদ নাছির, মোহাম্মদ দিদারুল আলম ও জয়নাল আহমদ টিনসেটের ৬টি বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। মনির আহমদের বসতঘরের বিদ্যুৎ শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম লিডার লিটন চন্দ্র বৈষ্ণব জানান, ‘বাহারছড়া ইউনিয়নের ইলশাগ্রামে শনিবার গভীর রাতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় আমাদের ফায়ার টিম। -এতে ১০ লক্ষাধিক পরিমাণ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন তিনি। এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম ক্ষতিগ্রস্থ বাড়িঘর পরিদর্শন করে শুকনা খাবারসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করেন। তিনি ক্ষতিগ্রস্থদের উপজেলা প্রশাসন ও বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর পক্ষ থেকেও সার্বিক সহযোগিতা করা হবে আশ্বস প্রদান করেন।

এ ব্যাপারে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, বাহারছড়া ইলশাগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের ক্ষয়ক্ষতি নিরুপণ করে যথাযথ সহযোগিতা প্রদান করা হবে এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঘটনাস্থল ও পরিদর্শন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর