chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এমপি মোছলেম সপরিবার করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক: সরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ।

বুধবার (১০ জুন) রাতে জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত করোনা পরীক্ষার রিপোর্টে জানা গেছে, মোছলেমের পরিবারের মোট ১০ জন সদস্যের শরীরে করোনার জীবাণু শনাক্ত হয়েছে। আক্রান্তদের মাঝে মোছলেম উদ্দিনের স্ত্রী, মেয়ে, মেয়ের জামাই, নাতি ও কাজের মেয়ে রয়েছেন। মোছলেম উদ্দিনের ছাড়াও পরিবারের আক্রান্ত অন্যরা হলেন, তার স্ত্রী শিরিন আহমেদ (৫৮), ফারহানা ইমন (৩৬), আরিফুল ইসলাম (৩২), আবিয়াস ইসলাম (১৮), আইমান ইসলাম (১৮), নামির ইসলাম ফাহাদ (৮), কাজী শারমিন সুমি (৪৩), জেসমিন (১৫) এবং তাসলিমা (১৩)।

এর আগে গত ৯ জুন মোছলেম উদ্দিন ও পরিবারের অন্যান্য সদস্যরা ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। সাংসদ মোছলেমের পরিবারের সদস্যদের করোনায় আক্রান্তের তথ্য নিশ্চিত করে দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন জানান, আমাদের প্রিয়নেতা করোনা সঙ্কট শুরু হওয়ার পর থেকে উনার নির্বাচনী এলাকা চট্টগ্রাম-৮ আসনের সাধারণ মানুষের পাশে থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছেন। প্রতিনিয়ত নেতা-কর্মীদের খোঁজখবর রাখছিলেন। আক্রান্ত হলেও তিনি ও পরিবারের সবাই মোটামুটি সুস্থ আছেন। এর আগে চট্টগ্রামের প্রথম সংসদ সদস্য হিসেবে করোনার আক্রান্ত হয় বাঁশখালী আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান; তাঁর পরিবারের মোট ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া দেশের প্রথম মন্ত্রী হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি করোনায় আক্রান্ত হন।

এই বিভাগের আরও খবর