chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপির অতিরিক্ত কমিশনার আমেনা হোম কোয়ারান্টাইনে

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) দ্বিতীয় শীর্ষ পদে থাকা অতিরিক্ত কমিশনার (অর্থ ও প্রশাসন) আমেনা বেগমও এক সপ্তাহ ধরে কোয়ারান্টাইনে আছেন।

তাঁর স্বামীর করোনা পজেটিভ হওয়ায় তিনি হোম কোয়ারান্টাইনে যান গত এক সপ্তাহ ধরে৷

মঙ্গলবার সিএমপির মুখপাত্র এডিসি (পিআর) আবু বক্কর সিদ্দিক বলেন, আমেনা স্যারের স্বামী করোনা আক্রান্ত হওয়ায় স্যার গত এক সপ্তাহ ধরে হোম কোয়ারান্টাইনে আছেন। আর কাল থেকে কমিশনার স্যার কোয়ারান্টাইনে। দু’জনই বাসা থেকে অফিস করছেন।

এদিকে গতকাল সোমবার রাতে নমুনা পরীক্ষায় রিপোর্ট সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমানের পজিটিভ আসে। ফলে সিএমপির শীর্ষ দুই পদের কর্মকর্তাই এখন কোয়ারান্টাইনে থেকে সিএমপি সামলাচ্ছেন।

সিএমপির অন্য একটি সূত্রে জানা গেছে, গত এক সপ্তাহ আগে আমেনা বেগমের স্বামী সেনিয়াত করোনা আক্রান্ত হলে তিনি হোম কোয়ারান্টাইনে যান। তবে গতকাল সোমবার আমেনা বেগম নিজেও নমুনা জমা দেন। এখনও রিপোর্ট আসেনি। যদিও গত এক সপ্তাহ আগে তার নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছিল।

অন্যদিকে গত রোববার পরিবারের সদস্যসহ পুলিশ কমিশনারের নমুনা সংগ্রহ করে ফৌজদারহাটস্থ বিআইটিআইডিতে পাঠানো হয়। সেখান থেকে গতকাল সোমবার রাতে পুলিশ কমিশনারকে মৌখিকভাবে জানিয়ে দেওয়া হয় তিনি করোনা পজেটিভ। তবে স্ত্রীসহ পরিবারের অন্য সদস্যদের রিপোর্ট নেগেটিভ।

সিএমপি কমিশনারের স্টাফ অফিসার এসি মুজাহিদ জানান, গত বৃহস্পতিবার (৪ জুন) থেকে মাহাবুবর রহমান জ্বরে ভুগছেন। সেই থেকে তিনি নিজের নাসিরাবাদের সরকারি বাসাতে আইসোলেশনে রয়েছেন। তবে তিনি মানসিক ও শারিরীকভাবে সুস্থ রয়েছেন।

এই বিভাগের আরও খবর