chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে সাড়ে ১৯ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম নগরীতে অভিযান চালিয়ে ১৯ হাজার ৫০০ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭একই অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

রোববার (৭ জুন) দিবাগত রাতে শাহ আমানত সংযোগ সড়ক রাজাখালী জমজম আইস ফ্যাক্টরীর সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজার সদরের দরগা পাড়া টিন বাড়ীর মৃত আব্দুস সালামের ছেলে আলতাজ হোসেন (৩২) ও শুক্কুর মিয়ার ছেলে বাদশা মিয়া (২২)।

র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জমজম আইস ফ্যাক্টরীর সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‍্যাব। এ সময় র‍্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‍্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দেয়।

মাইক্রোবাসটি র‍্যাবের  চেকপোস্টের সামনে থামিয়ে গাড়ির ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা ধাওয়া করে তাদের গ্রেপ্তার করে। পরে মাইক্রোবাসের চালকের আসনের পিছনে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় একটি প্লাস্টিকের সাদা রংয়ের বাজারের ব্যাগের ভিতর হতে ১৯ হাজার ৫০০ ইয়াবা উদ্ধারসহ উক্ত মাইক্রোবাসটি (চট্ট-মেট্রো-চ-১১-৪৪৬৩) জব্দ করা হয়।

র‍্যাব জানিয়েছেন, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত কক্সবাজারের বিভিন্ন মাদক কারবারিদের কাছ থেকে পাইকারি দরে ইয়াবা কিনে পরবর্তীতে উক্ত ইয়াবা দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৯৭ লাখ ৫০ হাজার টাকা। এ ঘটনায় বাকলিয়া থানায় মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর