chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এসএসসি তে ফেল করে আত্মগোপনে, অতঃপর উদ্ধার করলো পুলিশ

গত ৩১ মে এসএসসি পরীক্ষায় ফলাফল দেখতে বের হয়েছিলেন অভিজিৎ চক্রবর্ত্তী (১৭)। বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও ঘরে ফেরেন নি অভিজিৎ। একমাত্র ছেলের অনিশ্চিত যাত্রার কোনো হদিস না পেয়ে দিশেহারা হয়ে পড়েন তার বাবা-মা। ছেলের সন্ধানে পার্শ্ববর্তী কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন তারা। 

অভিজিৎ অনলাইনে ফলাফল দেখে জানতে পারলেন এসএসসি পরীক্ষায় ফেল করেছেন তিনি। বাসা থেকে বের হওয়ার সময় মায়ের রাখা ৭ হাজার টাকা নিয়ে বের হয়েছিলেন। রেসাল্ট ফেল আসায় তিনি আর বাসায় ফেরত যাননি। চকবাজারের একটি হোটেলে গিয়ে রুম ভাড়া নিয়ে সেখানে অবস্থান করছিলেন।
১ জুন অভিজিৎ চক্রবর্ত্তীর বাবা কোতোয়ালী থানায় নিখোঁজ ডায়রী করেন। সেই নিখোঁজ ডায়রী তদন্ত করতে গিয়ে পুলিশ চকবাজারের আবাসিক হোটেলে অভিজিৎ চক্রবর্ত্তীর অবস্থান জানতে পারে।

শনিবার (৬ জুন) চকবাজারের হোটেল চক ইনের একটি কক্ষ থেকে অভিজিৎকে উদ্ধার করে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বলেন, পহেলা জুন অভিজিৎ চক্রবর্ত্তীর বাবা নিখোঁজ ডায়রী করেছিলেন। শনিবার রাতে চকবাজারের হোটেল চক ইনের একটি কক্ষ থেকে তাকে উদ্ধার করা হয়। অভিজিৎকে তার পরিবারের জিম্মায় দেওয়া হচ্ছে।

নোবেল চাকমা বলেন, এসএসসি পরীক্ষার ফেল করেছিলেন অভিজিৎ চক্রবর্ত্তী। পরে বাসা থেকে ৭ হাজার টাকা নিয়ে চকবাজারে একটি হোটেলে গিয়ে আত্মগোপন করেন।

এই বিভাগের আরও খবর