chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লাশ দাফন ও সৎকার সেবীদের উপহার সামগ্রী দিলো মানবিক সংগঠন মুসাফির

করোনায় আক্রান্ত হয়ে নিহত ব্যক্তিদের লাশ দাফন ও সৎকার কাজে নিয়োজিত ২০ জন স্বেচ্ছাসেবীদের হাতে উপহার সামগ্রী তুলে দিলো আত্মমানবতা মূলক সামাজিক সংগঠন মুসাফির।

শনিবার দুপুরে চেরাগী মোড়ে মানবতাবাদী স্বেচ্ছাসেবী প্রকৌশলী জ্যোর্তিময় ধরের আর্থিক সহায়তায় ‘এস আই পি এফ মুর্দাসেবা প্রকল্প’ এবং ‘করোনা মৃতদেহ সৎকার স্বেচ্ছাসেবক সংঘ’ নামে দুটি সংগঠনের মাঝে এ উপহার সামগ্রী তুলে দেন বীরমুক্তিযোদ্ধা সুরজিৎ দাশ।

এসময় উপস্থিত ছিলেন মুসাফির’র আহ্বায়ক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নিবার্হী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন, স্বেচ্ছাসেবী প্রকৌশলী জ্যোর্তিময় ধর, সাংবাদিক প্রীতম দাশ, কমল দাশ, পার্থ প্রতীম বিশ্বাস, উজ্বল দত্ত, ব্যাংক কর্মকর্তা রাহুল দও, এছাড়া দুই সংগঠনের পক্ষ থেকে উপস্হিত ছিলেন, এস আই পি এফ মুর্দাসেবা প্রকল্প’ আহ্বায়ক মো. জয়নাল, চট্টগ্রাম মৃতদেহ সৎকার স্বেচ্চাসেবক সংঘের উপদেষ্টা ডাক্তার যীশু দেব, সংঘের আহবায়ক সুমন পাল, সমন্বয়ক রতন দাশ প্রমুখ।

এসময় উপস্থিত ব্যক্তিরা বলেন, করোনায় আক্রান্ত হয়ে নিহত ব্যক্তিদের লাশ দাফন কিংবা সৎকার কাজে নিবেদিত স্বেচ্ছাসেবীদের পরিবারের কথা চিন্তা করে মানবিক সংগঠন মুসাফির যে উদ্যেগ গ্রহন করেছে তার জন্য তাদের ধন্যবাদ। এবং ধন্যবাদ জানাই মানবপ্রেমী জ্যোর্তিময় ধরকে।