chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিলেটের সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ আসে।

শুক্রবার রাতে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান জানান, গত বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হয়। শুক্রাবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি নগরীর ছড়ারপারে নিজের বাসায় আইসোলেশনে আছেন। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন।

গত ২৮ মে কামরানের স্ত্রী আসমা কামরানের নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজেটিভ আসে। এরপর থেকে আসমা কামরান বাসায় আইসোলেশনে এবং কামরান নিজে বাসায় কোয়ারেন্টিনে ছিলেন।

গত ১৬ মার্চ করোনার সংক্রমণের মধ্যে লন্ডন থেকে দেশে ফিরে হোম কোয়ারেন্টিনে না থাকায় সমালেচিত হন।

পরে তিনি এর জন্য দুঃহ প্রকাশ করে স্বাস্থ্যবিধি অনুযায়ী ১৪ দিনের হোম কোয়ারেন্টিন শেষে নগরীর অসহায়-হতদরিদ্রদের সহায়তায় সক্রিয় হন। একইভাবে তার স্ত্রী আসমা কামরান করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছিলেন।

এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ করোনায় আক্রান্ত হন। তবে তিনি করোনা জয় করে সুস্থ হয়েছেন।

গত ২ জুন সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক চৌধুরী করোনা আক্রান্ত হন। এরপর থেকে কোয়ারেন্টিনে রয়েছেন মেয়র আরিফও।