chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আম্পানের তান্ডবে রেহাই পায়নি অঙ্কুশও

শক্তিশালী ঘূর্ণিঝড় ‘ আম্পান’ তান্ডবে তছনছ ভারত। এ পর্যন্ত মৃত্যু সংখ্যা সাত দশক অতিক্রম করেছে। এ তান্ডবের হাত থেকে রেহাই পায়নি অভিনেতা অঙ্কুশ হাজরাও। মুহুর্তেই বিলাসবহুল আবাসনের মেঝেতে জল থই থই। জানলার কাচ ভেঙে গিয়েছে। বাথরুমের ফলস সেলিং খসে পড়ছে।

ছবিসহ সেই ঘটনার কথা পোস্ট করে অঙ্কুশ লেখেন, “ সাইক্লোন নাকি ভূমিকম্প? আমাদের মতো মানুষেরা কিছুটা হলেও এই ক্ষতি সামাল দিতে পারবে। কিন্তু সেই সব মানুষেরা? যাঁরা সব হারালেন? আমরা সবাই তাঁদের একটু পাশে দাঁড়াই।”

অঙ্কুশের বাড়ির ওই চেহারা দেখে নেটাগরিকদের মনে একটাই প্রশ্ন, “বিত্তবান মানুষদের বাড়িই যদি এতটা ক্ষতিগ্রস্ত হয় তবে উপকূলবর্তী মানুষদের আজ না জানি কী অবস্থা।“ অঙ্কুশের পোস্টের কমেন্ট সেকশনে ভিড় করেছে ফ্যানেদের চিন্তা আর দুরবস্থার চিত্র। অভিনেতা স্বস্তিকা দত্তও আমপানের এই বীভৎসতার ছবি কিছুতেই মন থেকে মুছে ফেলতে পারছেন না। অঙ্কুশের পোস্টে কমেন্ট সেকশনে সে কোথা জানিয়েছেন স্বস্তিকা। কোথা থেকে যে কী হয়ে গেল ঠাওর করতে পারছেন না তিনি। করোনা আতঙ্কে মানুষের ঘুম উড়েছিল। লকডাউনের মধ্যেও পেটের তাগিদে ক্রমশ ঘুরে দাঁড়ানোর মরিয়া চেষ্টা চালাচ্ছিল সবাই। ঠিক সেই সময়েই আরও একটা ধাক্কা।

 

এই বিভাগের আরও খবর