chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়ছেন রণবীর-আলিয়া

তারকা যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আবারও ভারতে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রেন্ডিংয়ে উঠে এসেছেন। এ বছরের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন তারা।

ওপেন ম্যাগাজিনের এক প্রতিবেদনে চলচ্চিত্র বোদ্ধা ও বিনোদন সাংবাদিক রাজীব মাসান্দের বরাতে এই দাবি করা হয়েছে। তিনি জানান, রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’ প্রেক্ষাগৃহে আসবে ২০২০ সালের ৪ ডিসেম্বর। এরপরেই শুভ কাজ সেরে ফেলতে আর দেরি করতে চান না তারা।

ওই প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, রণবীর-আলিয়ার চার হাত এক করে দিতে ভাট ও কাপুর পরিবার ইতোমধ্যে প্রস্তুতি নিতে শুরু করেছে। তাদের আত্মীয়-স্বজনকে বিয়ের দিনক্ষণ সম্পর্কে জানানো হয়েছে। নির্ধারিত দিনটি মনে রাখতে অনুরোধ করেছে দুই পরিবার।

ডিসেম্বরে রণবীর-আলিয়ার মালাবদল করার গুঞ্জন যদি সত্যি হয়, তাহলে ব্রক্ষ্মাস্ত্রর পরপরই কয়েকদিন ধরে মহাধুমধাম অনুষ্ঠান হবে মুম্বাইয়ে। তাই ছবিটির জন্য ভক্তদের আগ্রহ বেড়ে যাবে দ্বিগুণ। অয়ন মুখার্জির পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রয়, নাগার্জুনা প্রমুখ।

গত বছরের এপ্রিলে গুঞ্জন ওঠে, ডিজাইনার সব্যসাচীকে বিয়ের লেহেঙ্গা বানানোর অর্ডার দিয়েছেন আলিয়া। এরপর সেপ্টেম্বরে ক্যান্সারের চিকিৎসা শেষে নিউ ইয়র্ক থেকে ঋষি কাপুর মুম্বাইয়ে ফিরলে গুজব ছড়িয়ে পড়ে, রণবীর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন বলেই বাবার ফেরা।

দুই বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন রণবীর-আলিয়া। কয়েকদিন আগে ৩৭ বছর বয়সী রণবীরের ফুফাত ভাই আরমান জৈনের বিবাহোত্তর সংবর্ধনায় হবু শাশুড়ি নিতু কাপুরের সঙ্গে দেখা যায় আলিয়াকে। এছাড়া নয়াদিল্লিতে হাসপাতালে ভর্তি হওয়া হবু শ্বশুর ঋষি কাপুরকে দেখতে যান ২৬ বছর বয়সী এই তারকা।

এই বিভাগের আরও খবর